সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

অসহায়দের ঈদ উপহার দিল শায়েস্তাগঞ্জ সমিতি-চুনারুঘাট এসোসিয়েশন

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি : লন্ডনস্থ শায়েস্তাগঞ্জ সমিতি ও চুনারুঘাট এসোসিয়েশন দীর্ঘদিন যাবত এলাকায় বিভিন্ন সমাজসেবা মূলক কাজ করে যাচ্ছে। তন্মধ্যে শিক্ষা বৃত্তি, দরিদ্রদের চিকিৎসা সহায়তা, শীতবস্ত্র বিতরণ, ঈদে খাদ্য সামগ্রী বিতরণ ও বিনামূল্যে চক্ষু চিকিৎসা এদতঞ্চলের মানুষের মাঝে প্রশংসা অর্জন করেছে সংগঠন দুটি।

এরই ধারাবাহিকতায় শনিবার দুপুরে শায়েস্তাগঞ্জের লস্করপুর, নুরপুর ও সাবাসপুর এলাকায় দুই শতাধিক অসহায় দরিদ্র মানুষের মাঝে সংগঠন দুটির পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ পাঠিয়েছেন শায়েস্তাগঞ্জ সমিতি ইউকে এর প্রেসিডেন্ট এডভোকেট মীর গোলাম মোস্তুফা ও সেক্রেটারী আব্দুল আহাদ সুমন এবং চুনারুঘাট এসোসিয়েশনের সভাপতি গাজীউর রহমান গাজী ও সাধারণ সম্পাদক জালাল আহমেদসহ সকল সদস্যবৃন্দ।

তাদের পক্ষ থেকে লস্করপুরে নগদ অর্থ বিতরণকালে উপস্থিত ছিলন- মোছাব্বির হোসেন দুলাল মাষ্টার, ফারুক আহমেদ, জয়নাল মেম্বার, হেলাল মেম্বার, মনির মেম্বারসহ আরো অনেকেই।

এদিকে নুরপুরে ঈদ উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন- লাল মিয়া সরদার, মীর আবু তাহের, মুসলিম উদ্দিন ধনী, আক্তার হোসেন ও প্রত্যাশা সংগঠনের সভাপতি সাখাওয়াত হোসেন টিটু, সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ রুবেল সহ আরো অনেকেই।

লস্করপুরের হেলাল মেম্বার বলেন- শায়েস্তাগঞ্জ সমিতি ও চুনারুঘাট এসোসিয়েশনের যৌথ উদ্যোগে আমাদের এলাকার কিছু সংখ্যাক অসহায় মানুষকে নগদ অর্থ প্রদান করায় এলাকাবাসির পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

প্রত্যশা সংগঠনের সভাপতি সাখাওয়াত হোসেন টিটু বলেন- দেশের এই ক্রান্তিকালে এলাকার অসহায় দরিদ্র মানুষকে ঈদ উপহার প্রদান করায় শায়েস্তাগঞ্জ সমিতি ও চুনারুঘাট এসোসিয়েশনকে অশেষ ধন্যবাদ ও মোবারকবাদ।

এদিকে চুনারুঘাট উপজেলায় একই দিনে উল্লেখিত দুটি সংগঠনের পক্ষ থেকে দুই শতাধিক অসহায় দরিদ্র লোকজনের মাঝে ঈদ উপহার নগদ অর্থ বিরতণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com